রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

অফিস কক্ষে ঢুকে প্রধান শিক্ষক ও অধ্যক্ষকে লাঞ্ছিত, গ্রেপ্তার ১

ছবি: প্রতীকি

কমিটি নিয়োগ সংক্রান্ত দ্বন্দ্বের জেরে প্রধান শিক্ষক ও দায়িত্বে থাকা অধ্যক্ষকে লাঞ্ছিত কারার অভিযোগ উঠেছে। পটুয়াখালীর রাঙ্গাবালীর আব্দুল ছাত্তার স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক এবং দায়িত্বে থাকা অধ্যক্ষ মো. রুহুল আমিনের সঙ্গে এ ঘটনা ঘটেছে দাবি তাদের।

এ ঘটনায় সোমবার দুপুরে চরমোন্তাজ ইউনিয়নের চরআন্ডা খেয়াঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রবিবার (১১ ফেব্রুয়ারী) রাতে রাঙ্গাবালী থানায় ৮ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলার নামধারী বিবাদীরা হলেন নজরুল ইসলাম নজু, ইউসুফ, হারুন, জহিরুল গাজী, নুর আমিন, পলাশ সিকদার, জুয়েল মাতুব্বর এবং শাহিন। তাদের প্রত্যেকেই চরমোন্তাজ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

মামলার এজাহারে অধ্যক্ষ রুহুল আমিন উল্লেখ করেন, হঠাৎ করে তার অফিস কক্ষে প্রবেশ করে বিবাদীরা তাকে অকাথ্য ভাষায় গালিগালাজ করে। কারণ জানতে চাইলে তারা জানায়, প্রতিষ্ঠানের নতুন ম্যানেজিং কমিটি গঠন করা এবং কর্মচারী নিয়োগ সংক্রান্ত বিষয়ে তাদেরকে (বিবাদীদের) জবাবদিহিতা করতে হবে। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে চেয়ার থেকে লাথি দিয়ে ফেলে বিবাদীরা তাকে চর-থাপ্পড় এবং কিল-ঘুসি দিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ সময় একাদশ শ্রেণীর অর্ধবার্ষিকী পরীক্ষার প্রশ্নপত্রও ছিঁড়ে ফেলে তারা। অফিসের মালামাল ভাংচুর করে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, মামলার ভিাত্ততে আসামি হারুনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালীর রাঙ্গাবালী,কমিটি নিয়োগ সংক্রান্ত দ্বন্দ্ব,অধ্যক্ষকে লাঞ্ছিত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close