দোহার (ঢাকা) প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

দোহারে কিশোরকে ছুরিকাঘাত, আটক ১

ছবি: প্রতীকি

ঢাকার দোহারে পিয়াস (১৮) নামের এক কিশোর ছুরিকাঘাতে গুরুত্বর জখম হয়েছেন। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে দোহার বাজারের মাছ বাজার এলাকা থেকে রাফিদ (২০) নামের একজনকে আটক করেছে পুলিশ।

আটক রাফিদ উপজেলার দোহার ঘাটা গ্রামের বাসিন্দা। আহত পিয়াস উপজেলার ছাতিয়া গ্রামের মো. মুকুল শরীফের ছেলে। সে এক বছর ধরে দোহার ঘাটা গ্রামে তার নানা বাড়িতে বাস করতো।

পিয়াসের বন্ধু সাম্মি জানান, পূর্ব শক্রুতার জেরে পিয়াসকে মারার জন্য বেশ কিছুদিন ধরে ফেইসবুকের মেসেঞ্জারে হুমকিমূলক বার্তা দিয়ে আসছিলো রাফিদ। গতকাল শনিবার আবারও একই মেসেজ দেয়। পরে শনিবার দুপুরে পিয়াস তার বন্ধু সাম্মিসহ কয়েকজন রিফাদের সঙ্গে দেখা করতে দোহার বাজারের মাছ বাজারে যায়। এ সময় রাফিদ পিয়াসকে দেখা মাত্রই পকেট থেকে ছুরি বের করে পিয়াসের কানের নিচে আঘাত করে। এতে ঘটনাস্থলেই পিয়াস মাটিতে পড়ে যায়। এ সময় পিয়াস ও তার বন্ধুদের চিৎকারে দোহার বাজারের পাশেই অবস্থানরত দোহার থানা পুলিশের একটি দল অভিযুক্ত রাফিদকে আটক করে।

আহত পিয়াসকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক গুরুত্বর আহত অবস্থায় পিয়াসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

দোহার থানার ওসি (তদন্ত) মো. আজাহারুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে পুলিশ অভিযুক্ত রাফিদকে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকার দোহার,,ছুরিকাঘাতে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close