মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৪

মিরসরাইয়ে থানার পাশেই মোবাইল দোকানে চুরি

ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের মিরসরাই পৌরসদর এলাকায় থানার ২০০ গজ এলাকায় তামরীজ মিডিয়া সেন্টার নামের একটি মোবাইল দোকানে তালা কেটে চুরির ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে মিরসরাই থানা পাশে অবস্থিত থানা মসজিদ মার্কেটে এই চুরির ঘটনা ঘটে। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী।

তামরীজ মিডিয়া সেন্টার মোবাইল দোকানের স্বত্ত¡াধিকারী বেলায়েত হোসেন জানান, রবিবার রাতে দোকানের তালা কেটে ৪০টি মোবাইল ফোন, ৫০ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড, নগদ ১০ হাজার টাকা, সাউন্ড বক্স, বিভিন্ন বিন্ডের মোবাইল চার্জারসহ মোবাইলের প্রয়োজনীয় সরঞ্জাম লুট করে নিয়ে যায়। এতে আমার প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। থানা থেকে ২০০ গজের মধ্যে দোকান করেও নিরাপদে ব্যবসা করতে পারছিনা। থানায় লিখিত অভিযোগ করবো।

মিরসরাই পৌর বাজার পরিচালনা কমিটির প্রচার সম্পাদক মো. নুর উদ্দিন বলেন, থানার ২০০ গজের মধ্যে দোকান চুরি হওয়ায় এটি খুবই দুঃখজনক ঘটনা। বাজারে যে পরিমাণ নৈশ প্রহরী থাকার কথা সে পরিমাণ নৈশ প্রহরী নাই।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুল ইসলাম বলেন, মোবাইল দোকানে চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে চুরির ঘটনায় থানায় এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রামের মিরসরাই উপজেলা,মোবাইল দোকানে চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close