কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৪

স্কুলছাত্রী অপহরণ মামলায় ২ মাস পর আসামি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের কামারখন্দে বৃষ্টি বালা সরকার (১৫) নামে এক স্কুলছাত্রী অপহরণ মামলার সরোয়ার হোসেন সরকার (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার উপজেলার বলরামপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সরোয়ার হোসেন উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী বৃষ্টি বালা সরকারকে প্রায়ই উত্ত্যক্ত করতো একই গ্রামের সবুজ সরকার। বিষয়টি বৃষ্টি তার পরিবারকে জানালে তারা সবুজ সরকারের পরিবারকে বলে এবং উত্ত্যক্ত করতে নিষেধ করে। এ অবস্থায় সবুজ ক্ষিপ্ত হয়ে বৃষ্টিকে অপহরণের পরিকল্পনা করে। এক পর্যায়ে ২১ নভেম্বর বিকেলে বৃষ্টিকে একা পেয়ে জোরপূর্বক অটোরিকশায় তুলে নিয়ে যায় সবুজ। এ ঘটনায় বৃষ্টির বাবা রাজ্য সরকার বাদী হয়ে সবুজ সরকার ও তার বাবাসহ চারজনকে আসামি করে অপহরণ মামলা করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন ধরে অনুসন্ধান করে বৃষ্টি অপহরণ মামলার এজাহারনামীয় আসামি সরোয়ারকে গ্রেপ্তার করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিগগিরই ভুক্তোভোগীতে উদ্ধারসহ অন্যদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জের কামারখন্দ,স্কুলছাত্রী অপহরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close