reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন 

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন দিয়েছেন আদালত। পাশাপাশি দণ্ডিতদের ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। গত বৃহস্পতিবার দুপুরের দিকে এ রায় দেন অতিরিক্ত জেলা দায়রা জজ-১ বিচারক মো. রবিউল ইসলাম।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পলশা-মিশন বাজারের ইসরাইলের ছেলে মো. খাইরুল ইসলাম (৪৯) ও তার স্ত্রী লালবানু ওরফে লাইলী (৩৯)। রায় ঘোষণার সময় আসামি খাইরুল আদালতে উপস্থিত থাকলেও তার স্ত্রী লাইলী পলাতক ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম জানান, পূর্বশত্রুতার জেরে ২০১৪ সালে পলশা-মিশন বাজারে জসিম উদ্দীন নামে এক ব্যক্তিকে বেধড়ক পিটিয়ে হত্যা করে আসামিরা। ঘটনার দিনই তার বাবা আমির আলী মাস্টার বাদী হয়ে ৯ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া দণ্ডপ্রাপ্ত দম্পতিসহ শফিকুল ইসলাম নামে আরও এক ব্যক্তিকে অভিযুক্ত করে ২০১৭ সালের অক্টোবরের ২৩ তারিখ আদালতে চার্জশিট দাখিল করেন। তিনি আরও জানান, বিচারক ১৮ জনের সাক্ষ্য-প্রমাণের দীর্ঘ শুনানি শেষে খাইরুল ও তার স্ত্রী লাইলীকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। এ মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় শফিকুল ইসলামকে বেকসুর খালাস দেন আদালত।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁপাইনবাবগঞ্জ,স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close