বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০২৪

নাটোরের বড়াইগ্রাম 

দুপুরেই রেজাল্টশিটে স্বাক্ষর, জব্দের পর বাতিল

ছবি: প্রতিদিনের সংবাদ

আজ ৭ জানুয়ারি (রবিবার) দুপুর ১টা ২০ মিনিটের দিকে রেজাল্টের ১৬ নম্বর ফর্মে স্বাক্ষর নেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে। জব্দের পর ওই রেজাল্টশিট বাতিল করা হয়েছে।

নাটোর-৪ (গুরুদাসপুর ও বড়াইগ্রাম) আসনের বড়াইগ্রাম উপজেলার পাইলট উচ্চবিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। ফারুক আহমেদ নামে একজন সেখানে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব ছিলেন। আগে থেকেই কাজ সেরা রাখার অজুহাতে এই করছিলেন বলে দাবি করেন তিনি।

জানা গেছে, নাটোর-৪ আসনের ট্রাক প্রতীকে দুপুরে স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন কেন্দ্রে ভোটের পরিস্থিতি দেখতে যান। এ সময় বড়াইগ্রামের পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তার কক্ষে গিয়ে প্রতিটি বুথের রেজাল্টশিটে পোলিং এজেন্টদের স্বাক্ষর দেখতে পান। তবে সেখানে রেজাল্ট কলামে কিছু লেখা নাই। এ ছাড়া খালি রেজাল্টশিটে অন্যান্য প্রার্থীল পোলিং এজেন্টদের স্বাক্ষর থাকলেও নৌকার কোনো এজেন্টের স্বাক্ষর নেই। আগে থেকেই কাজ সেরে রাখার জন্য এ স্বাক্ষর নিয়েছেন বলে জানান প্রিজাইডিং কর্মকর্তা। তবে এটা ভুল হয়েছে বলেও স্বীকার করেন তিনি।

এদিকে খবর পেয়ে দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্র্যাট রাশেদুল ইসলাম ওই কেন্দ্রে আসেন। এ সময় তিনি জানান, এ ঘটনায় আমার কিছুই করার নাই।

পরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু রাসেল ওই কেন্দ্রে আসেন। স্বাক্ষর করা রেজাল্টশিটের সব স্বাক্ষর কেটে দেনৎ। পরে ওই রেজাল্টশিট বাতিল বলে ঘোষণা দিয়ে জব্দ করেন তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,বড়াইগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close