চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

  ৩০ মার্চ, ২০২৩

চিলমারীতে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

ছবি : প্রতিদিনের সংবাদ।

কুড়িগ্রামের চিলমারীতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলনকে সফল করতে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে চিলমারী উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন চলতি বছরের ২২ জুলাই নির্ধারণ করা হয়েছে। এ উপলক্ষে সফলভাবে সম্মেলন করার জন্য সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়েছে।

সম্মেলন প্রস্তুত কমিটিতে মো. বদিউজ্জামান বদরুলকে আহ্বায়ক ও মো. শাহাজাহান আলীকে যুগ্ম আহ্বায়ক করে ৬৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির আহ্বায়ক মো. বদিউজ্জামান বদরুল বলেন, চিলমারী উপজেলার ছাত্রলীগকে গতিশীল করার লক্ষ্যে আমরা কাজ করে যাবো। মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে ছাত্রলীগ সব সময় কাজ করে যাবে। সেই সঙ্গে কৃতজ্ঞা প্রকাশ করছি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি। যারা আমাকে এই দায়িত্ব দিয়েছেন। আমি বা আমরা চাই চিলমারীকে এগিয়ে নিতে। আমরা ছাত্রলীগ সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আপনারা অনেকেই জানেন আমরা দুর্যোগ মুহূর্তে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ছিলাম। আমি চাই, আমার সহযোদ্ধারা আমাকে সহযোগিতা করবে ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যেতে এবং আগামী সম্মেলনকে সফল করতে আমরা ছাত্রলীগ কাজ করে যাবো।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আহ্বায়ক কমিটি,ছাত্রলীগ,চিলমারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close