গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :

  ০৪ ডিসেম্বর, ২০২২

গোমস্তাপুরের প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৮

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভা চলাকালীন প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যানসহ আটজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (৩ নভেম্বর) বিকালে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনুস স্মরনী স্কুল ও কলেজে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বাঙ্গাবাড়ী ইউনুস স্মরনী স্কুল ও কলেজের নিয়োগকে কেন্দ্র করে বেশ কিছু দিন হতে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার বিকালে ওই শিক্ষাপ্রতিষ্ঠানে পরিচালনা পর্ষদের সভা চলাকালীন সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাদেরুল ইসলামের লোকজন অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের বাধা দিতে এসে বর্তমান ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল ইসলামসহ কলেজের কয়েকজন কর্মচারী আহত হয়।

এ ছাড়া গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ৭ জন চিকিৎসা নিয়েছে। আহতরা হলেন আব্দুল হামিদ (৪২), ইউসুফ আলী (৩০), কাউসার (৩৮), কুরবান আলী (২৮), শহীদ ইসলাম (৫০), মাসুদ রানা (৩১) ও ইমরান হোসেন (২৮)। এদের মধ্যে কুরবান আলীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়ে দেন চিকিৎসকেরা।

এদিকে ওই শিক্ষাপ্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালানো হয় বলে অভিযোগ করেছেন অধ্যক্ষ মোস্তফা কামাল।

এ বিষয়ে ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সাদেরুল ইসলামের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোমস্তাপুর,প্রতিপক্ষের হামলা,ইউপি চেয়ারম্যান,আহত ৮
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close