বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২২

২০ লাখ টাকা নিয়ে উধাও নগদের ডিএসও

ফাইল ছবি।

বরিশালের বাবুগঞ্জে নগদ এজেন্ট ব্যবসায়ীদের কাছে বিটুবি দেওয়ার কথা বলে ও নগদ ডিস্ট্রিবিউশনের ২০ লক্ষাধিক টাকা নিয়ে উধাও হয়েছে সৌরভ দাস নামে নগদ ব্যাংকিং এজেন্টের এক ডিএসও। সৌরভ দাস বাবুগঞ্জের বিভিন্ন এলাকার ২০টির অধিক দোকান থেকে ওই টাকা নিয়ে আত্মগোপন করেছে বলে অভিযোগ উঠেছে।

ব্যবসায়ীরা তার সব নম্বর বন্ধ পেয়ে হতাশায় উদ্বিগ্ন হয়ে উঠেছে। ডিএসও সৌরভ দাস উপজেলার রহমতপুর এলাকার কিশোর কুমার দাসের ছেলে।

জানা যায়, উপজেলার রহমতপুর বাজার টেলিকম ব্যবসায়ী মিল্টন কাজীর কাছ থেকে এক লাখ ৭৯ হাজার টাকা, আলাউদ্দিনের কাছ থেকে ২৫ হাজার, নিজামের কাছ থেকে ১০ হাজার, মিরাজের কাছ থেকে ১০ হাজার, নেপাল বণিকের কাছ থেকে এক লাখ ১৬ হাজার, রিপনের কাছ থেকে ৪০ হাজার, বিপুলের কাছ থেকে ৪০ হাজার, এয়ারপোর্ট মোড়ের আজিজুল হকের কাছ থেকে ৫০ হাজার, খানপুরার রুম্মানের কাছ থেকে এক লাখ, লিটনের কাছ থেকে ৪০ হাজার, রুহুল আমিনের কাছ থেকে চার হাজার টাকা বিটুবি দেওয়ার কথা বলে নিয়ে যান সৌরভ।

এছাড়া রহমতপুর বাজারের কাওসার মাহমুদের কাছ থেকে বিভিন্ন সময় ১১ লাখ টাকা নিয়ে যান প্রতারক সৌরভ দাস। বিষয়টি নগদের জেলা অফিসে জানানো হলে ভুক্তভোগীদের নিয়ে আলোচনায় বসেন নগদ কর্মকর্তা ডিএসসি সেলিম খান। সোমবার ওই আলোচনায় ভুক্তভোগীদের টাকা পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে সময় চান ওই কর্মকর্তা।

রহমতপুর বাজারের মিল্টন বলেন, ডিএসও সৌরভের সঙ্গে আমরা অনেক দিন ধরে লেনদেন করে আসছি। কখনো এরকম ঘটনা ঘটেনি। এছাড়া রহমতপুরের দাসপাড়া এলাকায় সৌরভের বাড়ি হওয়ায় স্থানীয় ছেলে হিসাবে আমরা বিশ্বাস করতাম। আমার এক লাখ ৭৯ হাজার টাকা নিয়ে গেছে। এখন তার পরিবার বলছে সৌরভের সঙ্গে বাড়ির কারও যোগাযোগ নেই।

আজিজুল হক বলেন, সৌরভ গত বৃহস্পতিবার আমার কাছ থেকে নগদের মাধ্যমে ৫০ হাজার টাকা নিয়ে যায়। পরবর্তীতে ক্যাশ দেওয়ার কথা থাকলেও সে আর আসেনি। এখন তার ফোন বন্ধ পাচ্ছি। নগদের অফিসে ডেকে নিয়ে শুক্রবার পর্যন্ত সময় নিয়েছে তারা। এর মধ্যে সমাধান না হলে আইনের আশ্রয় নিব।

এ ঘটনায় এয়ারপোর্ট থানার ওসি হেলাল উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে কোনো লিখত অভিযোগ পাওয়া যায়নি। নগদের বরিশাল জেলা কর্মকর্তা ডিএসসি সেলিম খান বলেন, এসব লেনদেনের সঙ্গে নগদের কোনো সম্পর্ক নেই। সৌরভ আমাদের কর্মী। সে অফিসে না আসায় আমরা তার পরিবারে খবর নিয়ে জেনেছি তারা সঙ্গে পরিবারের যোগাযোগ বন্ধ রয়েছে। আর/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নগদ,বাবুগঞ্জ,বরিশাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close