কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৭ ডিসেম্বর, ২০২১

নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় চার আ’লীগ নেতা বহিষ্কার

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের চতুর্থ ধাপে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় আওয়ামী লীগের চারজন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৭ডিসেম্বর) কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের লিখিত বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ ৪র্থ ধাপে নির্বাচনে জামতৈল, ভদ্রঘাট, রায়দৌলতপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড থেকে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোকবুল হোসেন, ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক খান, রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ আকন্দ নৌকা প্রতীক পেয়েছেন। এদিকে দলের সিদ্ধান্ত না মেনে সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ভদ্রঘাট ইউনিয়নের এনামুল হক রঞ্জু, রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোকতেল হোসেন মোল্লা, রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মঞ্জু, জামতৈল ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আল মামুন জুয়েল বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন ও প্রচার চালাচ্ছেন।

দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাদের সকল পদ ও প্রাথমিক সদস্য থেকে বহিষ্কার করা হয়। বহিষ্কারের অনুলিপি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেনের কাছে পাঠানো হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আ’লীগ নেতা,নির্বাচন,বিদ্রোহী প্রার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close