চাটমোহর (পাবনা) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

চাটমোহরে নির্বাচন : স্বতন্ত্রে বিএনপির আট নেতার অংশগ্রহণ

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি অংশ না নিলেও পাবনার চাটমোহর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় বিএনপির আট জন নেতা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ নির্বাচনে অংশ নিচ্ছেন-নিমাইচড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও বিএনপির সাবেক নেতা আব্দুল্লাহ আল মাহমুদ, ছাইকোলা ইউনিয়নে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান তোতা, বিলচলন ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী, হান্ডিয়াল ইউনিয়নে ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক এফ এম ছহির উদ্দিন স্বপন, পার্শ্বডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল করিম তারেক, মথুরাপুর ইউনিয়নে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ডিবিগ্রাম ইউনিয়নে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান এবং মূলগ্রাম ইউনিয়নে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন।

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে হান্ডিয়াল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক এফ এম ছহির উদ্দিন স্বপন বলেন, দল নির্বাচনে অংশ না নিলেও আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। এলাকার বিএনপির সমর্থক যারা তারা অন্যকোথাও ভোট দিতে পারেনা বিধায় আমি স্বতন্ত্র প্রার্থী। এজন্য দলের কোন বাধ্যবাধকতা নেই। আমি যেহেতু ইতোপূর্বেও নির্বাচন করেছি, এবারও করবো। আমরা এ নির্বাচনে নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করছি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরা বলেন, নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে দলের কোন নির্দেশনা নেই। ফলে যে কেউ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে পারেন। এ ক্ষেত্রে দলের কোন বাধ্যবাধকতা নেই।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্বাচন,চাটমোহর,স্বতন্ত্র,বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close