হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

ইউপি নির্বাচন : প্রচারণাকালে ইসলামী ফ্রন্ট নেতার মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে ইউপি নির্বাচনে প্রচারণা চালানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে আলহাজ্ব সিরাজ উদ্দীন তৈয়বী (৬০) নামে ইসলামী ফ্রন্টের এক নেতা মারা গেছেন। শনিবার (২০ নভেম্বর) রাতে উপজেলার ১২ নং চিকনদন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মিরা পাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উক্ত ইউপির মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ নূর শনিবার নির্বাচনী প্রচারণা শুরু করেন। তার প্রচারনায় ইসলামী ফ্রন্ট নেতা এবং হাটহাজারী উন্নয়ন সংগ্রাম পরিষদের মহাসচিব আলহাজ্ব সিরাজ উদ্দীন তৈয়ব ও অংশ নেন।

প্রচারণার এক পর্যায়ে রাতে বক্তব্য রাখার সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। উপস্থিত লোকজন তাকে আমান বাজারের এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে, আত্মীয় স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার চিকনদন্ডী ইউনিয়নের দরবেশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিকাল পাঁচটায় মরহুমের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

সিরাজ উদ্দীন তৈয়বীর মৃত্যু, জানাজা ও দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ। তিনি তার মৃত্যুতে সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন পূর্বক মরহুম বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউপি নির্বাচন,প্রচারণা,হাটহাজারী,চট্টগ্রাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close