সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৮ অক্টোবর, ২০২১

প্রেম করে বিয়ে, স্বামীর ছুরিতেই প্রাণ গেল যূথীকার

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের সীতাকুণ্ডের প্রেমতলা এলাকায় স্বামী অভিধরের (২৯) ছুরিকাঘাতে স্ত্রী যূথীকা (২২) সূত্রধর খুন হয়েছেন। এরপর ঘাতক স্বামী নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে অভিধর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (২৭ অক্টোবর) রাত ৮ টার সময় সীতাকুণ্ড পৌরসদর এলাকা প্রেমতলা লোকনাথ আশ্রম সংলগ্ন মালি বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসদর কলেজ রোড প্রেমতলা লোকনাথ আশ্রম সংলগ্ন মালি বাড়ির রাম সূত্রধরের মেয়ে যূথীকা সূত্রধরের সঙ্গে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার অভি সূত্রধরের সঙ্গে (বর্তমানে পৌরসদর এলাকায় স্বর্ণের দোকানের ম্যানেজার) গত ২/৩ বছর আগে প্রেমের বন্ধনে পারিবারিক অমতে হিন্দু মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিবাহের কিছু দিন পর থেকে শ্বশুর বাড়ি যাওয়ার জন্যসহ নানা সমস্যা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। কিছুদিন স্বামী অভিধর অন্যত্র থেকে গত কয়েকদিন আগে আবারও শ্বশুর বাড়িতে এসে থাকা শুরু করেন।

বুধবার দুপুরে খাওয়ার পর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এরই ধারাবাহিকতায় রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে প্রথমে স্ত্রী যূথীকা ধরকে গুরুতর আহত করে। পরে নিজেই ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে পড়েন।

দরজা বন্ধ ঘর থেকে এক পর্যায়ে কান্নার শব্দ এলে বাড়ির লোকজন গিয়ে আহতাবস্থায় দুইজনকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার যূথীকা সূত্রধরকে মৃত ঘোষণা করেন এবং অভিযুক্ত স্বামী অভিধরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “যেহেতু অভিযুক্ত আসামি স্বামী অভিধর গুরুতর চিকিৎসাধীন, তাই আমরা তাকে পুলিশি হেফাজতে রেখেছি। হত্যার পর স্বামী নিজেই চুরিকাঘাতে আত্মহত্যার চেষ্টা করেন। এবিষয়ে অভিযুক্তকে আসামি করে হত্যা মামলা রুজু করা হবে"।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সীতাকুন্ড,চট্টগ্রাম,প্রেম,বিয়ে,খুন,যূথীকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close