গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

নিখোঁজের দুই দিন পর মায়ের কোলে ফিরল শিশু জান্নাতি, তবে লাশ হয়ে

ফাইল ছবি

নাটোরের গুরুদাসপুরে ইজিবাইক উল্টে পানিতে পড়ে নিখোঁজ দুই বছরের শিশু জান্নাতির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের বিলশা ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে ৯ জন যাত্রীসহ একটি ইজিবাইক উল্টে পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আট জনকে পানি থেকে উদ্ধার করতে পারলেও দুই বছরের শিশু জান্নাতিকে উদ্ধার করতে পারেনি।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে বিলশা ব্রিজ এলাকার পানিতে মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরিবারের হাতে হস্তান্তর করেন।

স্থানীয়রা জানান, সিংড়া উপজেলার কলম ইউনিয়নের শাওল গ্রাম থেকে খুবজীপুর এলাকার খালেকের ছেলে রফিকুল ইসলামের বিয়েতে ইজিবাইক যোগে সোমবার সন্ধ্যায় আসেন ৯ জন যাত্রী। ইজিবাইক চালক রাস্তা ভুল করে বিলশা ব্রিজের সামনে গিয়ে গাড়ি ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ পানিতে উল্টে পড়ে যায়। আহত অবস্থায় আট জনকে উদ্ধার করতে পারলেও ইজিবাইকে নানির কোলে থাকা শাওল গ্রামের জুলহাসের মেয়ে শিশু জান্নাতিকে খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে তার মরদেহ পাওয়া যায়।

গুরুদাসপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় এলাকাবাসী রাতে অনেকভাবে শিশুটিকে খোঁজাখুজি করেছে, কিন্তু পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে মরদেহ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। পরে পরিবারের সদস্যরা এসে শিুশুটির মরদেহ নিয়ে যায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর,গুরুদাসপুর,ইজিবাইক,দুর্ঘটনা,নিখোঁজ,জান্নাতি,মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close