গাজীপুর প্রতিনিধি

  ১৩ সেপ্টেম্বর, ২০২১

পানিতে ডুবে প্রাণ হারাল ৩ কিশোরী,  নিখোঁজ শিশু

গাজীপুরে বিলের পানিতে গোসলে নেমে ৩ কিশোরী ও এক শিশু ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। সন্ধ্যা পর্যন্ত তাদের মধ্যে ৩ কিশোরীর লাশ উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছে শিশুটি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

সোমবার দুপুরে গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে। গাজীপুরের টঙ্গী ফায়ার স্টেশনের ইন্সপেক্টর মো: বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- স্থানীয় পানিশাইল এলাকার মো: সোলাইমানের মেয়ে রিচি (১৫), একই এলাকার আহাত আলীর মেয়ে মোসা: আইরিন (১৬) এবং মো: মঞ্জু মিয়ার মেয়ে মোসা: মায়া (১৪)।

নিখোঁজ শিশুর নাম রিয়া (৯)। রিয়া নিহত রিচির ছোট বোন ও মো: সোলাইমানের মেয়ে।

ইন্সপেক্টর মো: বেলাল হোসেন এবং এলাকাবাসী জানায়, দুপুরে ওই দুই বোনসহ একই এলাকার পাঁচ শিশু-কিশোরী পাইনশাইল এলাকায় বিলের পানিতে গোসল করতে যায়। এক পর্যায়ে ওই চারজন পানিতে ডুবে যায়। এ সময় অপর কিশোরী এসে এ খবর স্থানীয়দের দিলে তারা সেখানে গিয়ে খোঁজাখুঁজি শুরু করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। এক পর্যায়ে স্থানীয়রা রিচিকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যবরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজদের উদ্ধারে অভিযান শুরু করে। সন্ধ্যা পর্যন্ত তারা মায়া ও আইরিনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নিখোঁজ রিয়ার খোঁজে ডুবুরি দলের তল্লাশি চলছে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,পানিতে ডুবে মৃত্যু,কিশোরী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close