আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২১

আক্কেলপুরে গৃহবধূর লাশ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুরে খাতিজা খানম (৪২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার নূর-নগর ভট্টপলাশী গ্রামের একটি কবরস্থান থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।  নিহত গৃহবধূ ওই গ্রামের পিন্টুর স্ত্রী ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর ইউনিয়নের নূর-নগর ভট্টপলাশী গ্রামের পিন্টু দীর্ঘ ১৫ বছর প্রবাসে থাকার পর বেশকয়েক মাস পূর্বে বাড়ি আসেন। সংসার জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। মেয়ের বিয়েও হয়েছে। বাড়িতে তারা স্বামী-স্ত্রী থাকেন।

বুধবার সকালে পিন্টুর বাড়িতে তার তার ছোট ভাই ছানোয়ার হোসেন এবং ছোট বোন হেলেনা বেগমের দাওয়াত খেতে আসার কথা ছিল। এদিকে খুব সকালে খাদিজা তার স্বামীকে কোনওকিছু না জানিয়ে বাড়ি থেকে বের হন। এরপর সকাল দশটার দিকে খাতিজার ভাই-বোন বাড়িতে আসে দাওয়াত খেতে। তখন পিন্টু তার স্ত্রীকে খোঁজা শুরু করেন। এক পর্যায়ে পিন্টুর বাড়ির পাশে মাঠের মধ্য একটি কবরস্থানে খাতিজার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। 

বিভিন্ন মাধ্যমে আরও জানা গেছে, স্বামী পিন্টুর সাথে নিহত খাদিজার জমিজমা, টাকা নিয়ে মনোমালিন্য চলছিল।

নিহত গৃহবধুর ছোট ভাই ছানোয়ার হোসেন বলেন, ‘আজ সকাল থেকে আমার বোনের বাড়িতে দাওয়াত ছিল। আমি আর ছোট বোন সকালে বোনের বাড়িতে এসে দেখি দুলাভাই বোনকে খোঁজ করছে। পরে তার লাশ পাওয়া গেল। তবে আমার বোন খুব রাগী প্রকৃতির ছিলেন’।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীর ওপর অভিমান করে গ্যাস বড়ি খেয়ে ওই গৃহবধু আত্নহত্যা করেছে। তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে’।

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আক্কেলপুর,গৃহবধূর লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close