রায়হান সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম)

  ১০ জুন, ২০২১

লোহাগাড়াসহ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন (ভিডিও)

দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন দৃষ্টিনন্দন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে চট্টগ্রামের লোহাগাড়াসহ দেশের বিভিন্ন স্থানের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনের পরে লোহাগাড়া মডেল মসজিদের ফলক উম্মোচন করেন অতিথিরা। এরপর লোহাগাড়া উপজেলায় নবনির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব জিতু। প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী। বক্তব্য রাখেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবির, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম সহ আরও অনেকেই। 

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ-সংগঠনের নেতৃবৃন্দসহ সামাজিক ও রাজনৈতিক  নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়াও ইসলামিক ফাউন্ডেশনের লোহাগাড়া উপজেলা সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ভিডিও :


 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,মডেল মসজিদ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close