reporterঅনলাইন ডেস্ক
  ১০ মে, ২০২১

চট্টগ্রামে ৫ ডাকাত গ্রেপ্তার

চট্টগ্রামের বাকলিয়া থানার শাহ আমানত সংযোগ সড়ক এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আল আমিন (২৪), মো. রুবেল (২৩), মো. কবির হোসেন (২৫), বাদশা (২১) ও  মো. শরিফ কালাইয়া (২৪)।

রোববার তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমীন। তিনি বলেন, শহরের অনেকেই ঈদের আগে গ্রামে চলে যাচ্ছে। আর এই সুযোগটা কাজে লাগানোর জন্য ডাকাত দলের সদস্যরা ২-৩ দিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করছে। যে বাসার লাইট ২-৩ দিন বন্ধ সেই বাসায় কেউ নেই ধরে নিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়। পাশাপাশি যেসব বাসার বাইরে থেকে তালা দেয়া সেসব বাসায় ওরা টার্গেট করে ডাকাতি করে। 

তিনি জানান, টার্গেটকৃত বাসায় ডাকাতির উদ্দেশ্যেই অস্ত্র এবং ঘর ভাঙার সরঞ্জাম নিয়ে বাকলিয়ার সংযোগ সড়ক এলাকায় সমবেত হয়েছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে বাকলিয়া থানাসহ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় ৭ থেকে ৮টি করে মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে বাকলিয়া থানায় দুটি মামলা দায়ের হয়েছে। 

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাত,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close