নাঙ্গলকোটে নারী ছিনতাইকারী চক্ররের ৪ সদস্য আটক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৫ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৯

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

আন্তঃজেলা ছিনতাইকারী চক্ররের ৪ নারী সদস্যকে কুমিল্লার নাঙ্গলকোটে আটক করা হয়েছে। শনিবার ওই নারী সদস্যদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।       

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের খোরশেদ মিয়ার স্ত্রী রুনা আক্তার (৩৩), শাহ আলম মিয়ার স্ত্রী সৈয়দা বেগম (৩৪), কালাই মিয়ার স্ত্রী পারভিন বেগম (৪৩) ও মৃত. মারুফ মিয়ার স্ত্রী সায়েমা বেগম (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পৌর সদরের বেতাগাঁও গ্রামের আব্দুল মমিনের স্ত্রী মোরশেদা বেগম পৌর বাজারে গেলে ছিনতাইকারীর চক্রের সদস্য রুনা আক্তার ওই নারীর স্বর্ণের চেইন ধরে টান দিলে অন্য সদস্যরা তার চার দিক থেকে এসে বিড় জমায়। পরে কৌশলে ওই স্বর্ণের চেইনটি নেয়ার সময় মোরশেদা চিৎকার করলে আশে পাশের লোকজন এসো তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্থানীয় লোকজন ওই আন্তঃজেলা ছিনতাইকারী চক্ররের ৪ নারী সদস্যকে আকট করে পুলিশে সোপর্দ করে। এদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়ীয়াসহ দেশের বিভিন্ন থানায় একাধিক ছিনতাইয়ের মামলা রয়েছে। শানিবার আসামিদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

পিডিএসও/এসএম শামীম