জয়পুরহাটে হুইপ স্বপনের মাসব্যাপী ভার্চুয়াল মিটিং

প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১০:০৬ | আপডেট : ০৭ আগস্ট ২০২০, ১০:৪৩

মিজানুর রহমান, ক্ষেতলাল (জয়পুরহাট)

জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন তার সংসদীয় আসনের তৃণমূলের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষে ভার্চুয়াল মিটিং শুরু করেছেন। বৃহস্পতিবার থেকে শুরু হয়ে পুরো আগস্ট পর্যন্ত চলবে এ মিটিং।

জয়পুরহাট-২ সংসদীয় আসনের ১৫টি ইউনিয়ন ও ৩টি পৌরসভার শিক্ষা-সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, প্রতিষ্ঠান প্রধান, শিক্ষানুরাগীদের নিয়ে পৃথকভাবে এ সভা হচ্ছে।

গত ২৯ জুলাই হুইপ স্বপন এ সম্পর্কে ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলেন। যা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এরই ধারাবাহিকতায় কাঙ্ক্ষিত স্বপ্নের শুভ সূচনা হলো বৃহস্পতিবার। বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত দীর্ঘ সময় ধরে কালাই উপজেলার পুনট ইউনিয়নের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, ম্যানেজিং কমিটির সভাপতি, জনপ্রতিনিধি, শিক্ষানুরাগী, রাজনৈতিক নেতা, সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা, সচেতন নাগরিকগণের সঙ্গে শিক্ষার মানোন্নয়ন, প্রতিষ্ঠানের বিরাজমান সমস্যা  ও তৃণমূল শিক্ষাপ্রতিষ্ঠানে এলামনাই এসোসিয়েশন গঠনবিষয়ক ভার্চুয়াল মিটিং হয়।

সভায় উপস্থিত ছিলেন—আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি শিক্ষাপ্রতিষ্ঠানে সৃষ্ট বিরাজমান সমস্যা সমাধানের দিকনির্দেশনা প্রদান করেন এবং শিক্ষাপ্রতিষ্ঠানে এলামনাই এসোসিয়েশন গঠনের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে অনগ্রসর উত্তর জনপদের জয়পুরহাট জেলাকে মডেল শিক্ষা নগরীতে পরিণত করার আশা ব্যক্ত করেন।

ভার্চুয়াল মিটিংয়ে আরও ছিলেনহুইপের একান্ত সচিব তোফাজ্জল হোসেন, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন, কালাই উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল কাদের, পুনট ইউনিয়ন চেয়ারম্যান আবদুল কুদ্দুস ফকির প্রমুখ।

পিডিএসও/হেলাল