চট্টগ্রাম ব্যুরো

  ১১ জানুয়ারি, ২০২৪

চট্টগ্রামে দুদকের মামলায় সিবিএ নেতা কারাগারে

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পদ্মা অয়েলের সিবিএ নেতা নাছির উদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত মঙ্গলবার চট্টগ্রাম মহানগর ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পিপি অ্যাডভোকেট কাজী ছানোয়ার আহমেদ লাভলু। তিনি বলেন, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দায়ের হওয়া দুদকের মামলায় গত ২৩ নভেম্বর উচ্চ আদালত থেকে জামিন নেন নাছির উদ্দিন। আদালত তাকে ৮ সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন দিয়ে সংশ্লিষ্ট আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। মঙ্গলবার সেই ৮ সপ্তাহ পার হয়ে যায়।

আদালতের নথি থেকে জানা যায়, গত ২ নভেম্বর জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তথ্য গোপনের দায়ে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের সিবিএ’র সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের বিরুদ্ধে মামলা করে দুদক। দুদক চট্টগ্রাম জেলা কার্যালয়-১-এর উপসহকারী পরিচালক মো. সবুজ হোসেন বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ২ কোটি ৫৬ লাখ ২৮ হাজার ৮৬ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন এবং ২ কোটি ১১ লাখ ৭১ হাজার ১৩০ টাকার স্থাবর-অস্থাবর সম্পদ অর্জনের তথ্য গোপন করার অভিযোগ আনা হয়। নাছির উদ্দিন আনোয়ারার চাতরী গ্রামের মৃত শেখ মোহাম্মদের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close