ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরবে শম্ভুপুরে গতকাল বিকালে রেললাইনের পাশ থেকে নাম না জানা (১৪) কিশোরের গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। মৃতদেহটি রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। তবে ধারণা করা হচ্ছে, চলন্ত ট্রেন থেকে পড়ে নাম না জানা কিশোরের মৃত্যু হতে পারে।

ঘটনাস্থল থেকে কিশোরের মৃতদেহটি উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশ। এলাকাবাসীর ধারণা করছে দুর্বৃত্তরা কিশোরটিকে অন্য কোথাও হত্যা করে ট্রেন থেকে মৃতদেহটি এখানে ফেলে গেছে। এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। তবে কিশোরের গলা কাটা ছিল। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে ধারণা করা হচ্ছে, চলন্ত ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।

এদিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া রেলওয়ে স্টেশনে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে কাটা পড়ে জাকির হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। তিনি পাবনার বাংলা বাজার সাখাওয়াত হোশিয়ারি দোকানের মালিক।

উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশনমাস্টার রফিকুল ইসলাম জানান, দিনাজপুর থেকে ঢাকাগামী আন্তনগর একতা এক্সপ্রেস ট্রেনটি ভোর ৫টার দিকে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় জাকির হোসেন চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামতে যান। এ সময় ঘটনাস্থলেই তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান।

 

"