গাজীপুর প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০২৪

কেন্দ্রে যাওয়ার পথে মৃত্যু প্রিসাইডিং কর্মকর্তার

গাজীপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে আবদুল করিম (৫৫) নামের এক সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকালে ভোটকেন্দ্রে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ওই কর্মকর্তা। তিনি গাজীপুর-২ আসনের ৮০ নম্বর উত্তর খাইলকুর জামিয়া রশিদিয়া মাদ্রাসা ও এতিমখানার ভোটকেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন। তিনি জেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর সিদ্দিকিয়া বালিকা দাখিল মাদ্রাসার সহকারী সুপার ছিলেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে সহকারী প্রিসাইডিং আবদুল করিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ওই ভোট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা হেলাল মিয়া জানান, শনিবার রাত ১১টা ৫০ মিনিট পর্যন্ত ভোটকেন্দ্রে কাজ করেন আবদুল করিম। স্ত্রী গুরুতর অসুস্থ থাকায় তিনি মানসিকভাবে দুশ্চিন্তায় ছিলেন। রাতে তিনি এক আত্মীয়ের বাসায় অবস্থান করেন। রবিবার সকালে রিকশায় করে ভোটকেন্দ্রে আসার পথে মহানগরীর গাছার বাদে কলমেশ্বর এলাকায় পৌঁছালে সকাল ৭টা ৩৫ মিনিটের দিকে স্ট্রোক করেন তিনি।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, পুলিশ আবদুল করিমকে উদ্ধার করে দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close