চট্টগ্রাম ব্যুরো

  ৩০ এপ্রিল, ২০২৪

চট্টগ্রাম নগরীর জলাবদ্ধতা সহনীয় পর্যায়ে রাখা যাবে

ভারপ্রাপ্ত মেয়র গিয়াসউদ্দিন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, চট্টগ্রাম নগরীকে সম্পূর্ণরূপে জলাবদ্ধতামুক্ত করা যাবে না কিন্তু এটাকে সহনীয় পর্যায়ে রাখা যাবে। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ সিডিএ’র নতুন চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র যৌথভাবে কাজ করলে আগামীতে সুন্দর নগরী উপহার দেওয়া যাবে। তা বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা সবচেয়ে বেশি প্রয়োজন। গতকাল সোমবার প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অনেক সীমাবদ্ধতা রয়েছে। নিজস্ব আয়বর্ধক প্রকল্প থেকে বেশিরভাগ ব্যয় নির্বাহ করতে হয়। বর্তমানে নগরীর ৪১টা ওয়ার্ডকে এলইডি লাইটের আওতায় আনার কাজ চলমান রয়েছে। আবাসিক এলাকায় রাস্তায় এখন পরিস্কার পরিচ্ছন্ন রাখার চেষ্টা করে যাচ্ছি। আমার দায়িত্বগ্রহণের পর থেকে সিটি কর্পোরেশনের নিয়মিত কাজগুলো যথাযথভাবে পালনের চেষ্টা করছি।

স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহীদ উল আলম, প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি আসিফ সিরাজ এবং প্রবীণ সাংবাদিক জাহিদুল করিম কচি। এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close