শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

শ্রীমঙ্গলে প্রশাসন ও পুলিশ প্রশাসনের ক্রিকেট ম্যাচ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার উপজেলা পরিষদ মাঠে এই ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় বিজয়ী ও বিজিত দলের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল বিএমএর সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়।

এ খেলায় উপজেলা প্রশাসন একাদশ ৬ উইকেটে শ্রীমঙ্গল থানা প্রশাসন একাদশকে পরাজিত করে জয়লাভ করেন। টসে জিতে শ্রীমঙ্গল থানা প্রশাসন একাদশের দলীয় অধিনায়ক ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। নির্ধারিত ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৮৬ রান করে। জবাবে ৮৭ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে মাঠে নামে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন একাদশ। পরে ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় লাভ করে উপজেলা প্রশাসন। দলের পক্ষে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে ২৭ রানে অপরাজিত থেকে দলকে জয়লাভ করিয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন উপজেলা প্রশাসন একাদশের দলীয় অধিনায়ক শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব।

দুই দলের খেলায় অংশগ্রহণ করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন, রাজনগর উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান মামুন, শাল্লার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আবদুছ ছালেক, মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামসহ শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও থানা পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

খেলা নিয়ে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায় প্রতিদিনের সংবাদকে বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিংসহ অন্যান্য অপরাধমূলক কাজ থেকে যুবসমাজকে দূরে রাখতে এবং তাদের খেলাধুলায় উদ্বুদ্ধ করতে আমরা এই প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করি। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব বলেন, সমাজের নানা অপরাধ থেকে যুবসমাজকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক সুস্থতার বড় সহায়ক হিসেবে কাজ করে। তাই আমরা তাদের বাজে কাজ থেকে দূরে রাখতে এবং খেলাধুলায় উদ্বুদ্ধ করতে এই ম্যাচের আয়োজন করেছি। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত খেলাটি উপভোগ করার জন্য মাঠে প্রচুর দর্শকদের উপস্থিতি ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close