ক্রীড়া প্রতিবেদক

  ১৮ জানুয়ারি, ২০২৪

সাত বীরশ্রেষ্ঠকে উৎসর্গ করে বিপিএলের ফটোসেশন

আগের আসরগুলোর আলোচনা-সমালোচনা পেছনে ফেলে বিপিএলকে নতুন আঙ্গিকে রাঙানোর চেষ্টায় আয়োজকরা। এরই ধারাবাহিকতায় এবার অফিশিয়াল ফটোসেশনেও ছিল নতুনত্ব। সচরাচর টুর্নামেন্ট শুরুর এক দিন আগে মাঠে ফটোসেশন হলেও এবার দুদিন আগেই সাত দলের অধিনায়ককে নিয়ে হয়েছে ফটোসেশন। যা উৎসর্গ করা হয়েছে মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখা সাত বীরশ্রেষ্ঠকে।

গতকাল বুধবার বাঙালি জাতির গৌরব, আত্মত্যাগ ও সাহসিকতার প্রতীক হিসেবে বিবেচিত বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান সাতজন বীরশ্রেষ্ঠের স্মরণে নির্মিত ভাস্কর্য ‘আমরা তোমাদের ভুলব না’-এর সামনে অনুষ্ঠিত হয় বিপিএলের ২০২৪ আসরের ফটোসেশন।

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন শুভাগত হোম। সাকিব আল হাসান দায়িত্ব নিতে আগ্রহ না দেখানোয় রংপুর রাইডার্সের নেতৃত্বে আছেন নুরুল হাসান সোহান। ইমরুল কায়েসের পরিবর্তে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্বে জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস।

এ ছাড়া খুলনার দায়িত্বে ওপেনার এনামুল হক বিজয়। ফরচুন বরিশালের দায়িত্ব পেয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। সিলেট স্ট্রাইকার্সের নেতৃত্বে মাশরাফি বিন মর্তুজা। তবে, ফটোসেশনে তার পরিবর্তে মোহাম্মদ মিথুন উপস্থিত ছিলেন। দুর্দান্ত ঢাকার দায়িত্বে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close