বিনোদন প্রতিবেদক

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৪

ভালোবাসা দিবসে শ্রাবণী-আকাশের ‘তোকেই শুধু চাই’

আগামী ভালোবাসা দিবসে এই প্রজন্মের মেধাবী সুরকার, সংগীত পরিচালক এবং গায়ক আকাশ মাহমুদের সঙ্গে একটি দ্বৈত গান প্রকাশ পেতে যাচ্ছে বিশ্ব ভারতীতে উচ্চাঙ্গসংগীতে পড়াশোনায় ব্যস্ত থাকা শিল্পী শ্রাবণী সায়ন্তনী। গানের শিরোনাম ‘তোকেই শুধু চাই’। গানটি লিখেছেন দুজন গীতিকার। একজন আশিক মাহমুদ আরেকজন আলামিন জুমাদ্দার সবুজ। গানের সুর-সংগীত করেছেন আকাশ মাহমুদ নিজেই। গানটিতে ভয়েজ দেওয়া হয়েছিল আগেই। কিন্তু আর কদিন পরেই যেহেতু ভালোবাসা দিবস। তাই গানটির ভিডিও নির্মাণ জরুরি হয়ে উঠেছিল। তাই মাত্র এক দিনের জন্য ঢাকায় এসেছিলেন শ্রাবণী সায়ন্তনী।

গত রবিবার তিনি বিশ্বভারতী থেকে রওনা দিয়ে পরদিন সোমবার সকাল ৯টায় ঢাকায় পৌঁছে এই গানের মিউজিক ভিডিওর দৃশ্যায়নে অংশ নেন জিন্দা পার্কে। সেখানে দিনব্যাপী শুটিং শেষে গতকাল সকালে আবার বিশ্বভারতীর উদ্দেশে রওনা হয়েছেন। ‘তোকেই শুধু চাই’ গানটি প্রসঙ্গে আকাশ মাহমুদ বলেন, ‘এর আগে গানটির অডিওই শুধু প্রকাশিত ছিল। এখন ভিডিও করা হলো। শ্রাবণী দুর্দান্ত গায়, এই গানে তার গায়কী অসাধারণ আমি নিজেই তার কণ্ঠে এই গান শুনে মুগ্ধ। আশা করছি ভিডিও প্রকাশ পেলে শ্রোতাণ্ডদর্শকের ভীষণ ভালো লাগবে।’

শ্রাবণী সায়ন্তনী বলেন, ‘গানটির কথা দুজন গীতিকার মিলে বেশ যত্ন করে লিখেছেন। আকাশ মাহমুদ ভাইয়ের সঙ্গে এর আগেও একটি গান করেছি। তোকেই শুধু চাই- গানটির সুরটা মনের মতো। আমার ভীষণ ভালো লেগেছে। আকাশ ভাই তো ভালো গান, এ নিয়ে কোনো সন্দেহ নেই। তার সঙ্গে আমি চেষ্টা করেছি ভালোভাবে গাইবার। বাকিটা আসলে গানটি প্রকাশ হওয়ার পর বুঝতে পারব।’ ‘তোকেই শুধু চাই’ ফাগুন অডিও ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close