বিনোদন প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০২৪

দীপ্ত টেলিভিশনে দীর্ঘ ধারাবাহিক ‘দেনা পাওনা’

আসছে দীপ্ত টেলিভিশনের দীর্ঘ ধারাবাহিক ‘দেনা পাওনা’। ধারাবাহিকটিতে প্রতিষ্ঠিত অভিনয়শিল্পীর পাশাপাশি গুরুত্বপূর্ণ সব চরিত্রে দেখা যাবে নতুন মুখদের। নতুন মুখের সন্ধানে এর আগেই দীপ্ত টেলিভিশন ঘোষণা দিয়েছিল অডিশনের। চট্টগ্রাম, রাজশাহী ও ঢাকার অডিশন থেকে পাওয়া চূড়ান্ত অভিনয়শিল্পীরা অভিনয়-কর্মশালার পর ইতিমধ্যে শুটিং শুরু করেছেন।

এ বিষয়ে ধারাবাহিকটির পরিচালক গোলাম মুক্তাদির বলেন, অভিনয় একটি দক্ষতা। নিয়মিত চর্চায় তা শিখতে ও ধরে রাখতে হয়। আমাদের ধারাবাহিকে আসা নতুন মুখেরা প্রায় সবাই থিয়েটারের সঙ্গে যুক্ত। তারা অভিনয় শিখেই এসেছে। এখন ক্যামেরার সঙ্গে তাদের বন্ধুত্ব করিয়ে ফেলাটাই আমাদের কাজ! তানভীন সুইটি, মনির খান শিমুল, নাজনীন হাসান, শাহদাত হোসেনের মতো অভিজ্ঞ ও জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে ‘দেনা পাওনা’ ধারাবাহিকে যুক্ত হয়েছেন তনুশ্রী কারকুন, তনয় বিশ্বাস, শাওন দাস, প্রিয়ন্ত বড়ুয়া, মেহেদী হাসান, সাজ্জাদ হোসেনসহ কিছু নতুন মুখ।

দীপ্ত টেলিভিশনের হেড অব প্রোগ্রাম এজাজ উদ্দীন আহমেদ শান্ত জানান, দীপ্ত টেলিভিশন প্রথম থেকেই নতুন শিল্পীদের সুযোগ দিয়ে আসছে। ইন্ডাস্ট্রি যখন তারকার পেছনে ছুটেছে, দীপ্ত টেলিভিশন তখন আনকোরা শিল্পীদের দিয়ে নির্মাণ করেছে পালকী, অপরাজিতা, খুঁজে ফিরি তাকে, মান অভিমান, মাশরাফি জুনিয়রের মতো দীর্ঘ ও সফল ধারাবাহিক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close