ব্রেকিং নিউজ

বড় পর্দায় ব্যস্ত হচ্ছেন রিয়াজ

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে সিনেমার কাজ বন্ধ রেখেছিলেন চিত্রনায়ক রিয়াজ। যদিও সাম্প্রতিক সময়ে অন্যান্য মাধ্যমে কাজ করছেন এই অভিনেতা। কিন্ত্র এবার ২৮ অক্টোবর থেকে সিনেমার শুটিংয়ে যোগ দেবেন রিয়াজ।

রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এতে একজন র‌্যাব অফিসারের চরিত্রে অভিনয়ে দেখা যাবে রিয়াজকে। সিনেমাটির প্রথম শুটিং শুরু হয়েছিল গত বছরের শেষপ্রান্তে। করোনার কারণেই এটির কাজ শেষ করতে বিলম্ব হচ্ছে।

এ প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘বর্তমানে আমার হাতে এই সিনেমার কাজই অসমাপ্ত আছে। তবে বিশাল ক্যানভাসে এর নির্মাণকাজ শুরু হয়েছে। এ ধরনের চরিত্রে প্রথম অভিনয় করছি আমি। আশা করছি সিনেমাটি উপভোগ্য হবে। এ ছাড়া নতুন একাধিক সিমোয় অভিনয়ের প্রস্তাবও পেয়েছি এরই মধ্যে। সেগুলো নিয়ে বিশদভাবে জানার পর চুক্তিবদ্ধ হব। অভিনয়ই যেহেতু আমার পেশা। তাই এ মাধ্যমে ভালো কাজ দিয়ে দর্শকের সামনে আসতে চাই।’

সম্প্রতি মনিরুল ইসলাম সোহেলের পরিচালনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন রিয়াজ। এটিও শিগগিরই প্রচারে আসবে। অন্যদিকে শিশুদের ভিটামিন খাওয়ানোর একটি সরকারি বিজ্ঞাপনেরও মডেল হয়েছেন তিনি।

 

"