reporterঅনলাইন ডেস্ক
  ১৯ এপ্রিল, ২০২৪

মামলায় জিতলেন রোনালদো

ফাইল ছবি

মাঠে প্রতিপক্ষের বিপক্ষে জয় ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য সাধারণ ঘটনা। তবে এবার মাঠের বাইরে অন্যরকম এক জয় পেলেন এই পর্তুগিজ তারকা ফুটবলার।

এর আগে নিজের পারিশ্রমিক না পেয়ে সাবেক ক্লাব জুভেন্টাসের বিপক্ষে আদালতে মামলা করেন বর্তমান আল নাসর তারকা। সেই মামলায় জুভেন্টাসকে হারিয়ে জয় পান পর্তুগিজ তারকা।

২০১৮ মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন রোনালদো। এরপর ২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত তিন মৌসুম জুভেন্টাসের হয়ে মাঠ মাতান রোনালদো। সে সময় ক্লাবটিকে দুটি শিরোপা জেতান তিনি। জুভেন্টাসে থাকা অবস্থায় ক্যারিয়ারের পঞ্চম ব্যালন ডি'অর জেতেন রোনালদো। এরপর ২০২১ সালে ইতালিয়ান ক্লাব ছেড়ে নিজের শুরুর দিকের ক্লাব ম্যানচেস্টার ইউনাটেডে যোগ দেন রোনালদো।

তবে করোনা মহামারির কারণে সে সময় ইতালিতে বন্ধ হয়ে যায় সব ধরনের ফুটবল। যার কারণে ক্রিশ্চিয়ানো রোনালদোর পারিশ্রমিক দিতে পারেনি জুভেন্টাস। এরপর নিজের পারিশ্রমিক পেতে আদালতে মামলা করেন রোনালদো। সেখানে তিনি উল্লেখ করেন জুভেন্টাসের কাছে তিনি ১৭ মিলিয়ন পাউন্ড পাওনা। তবে গতকাল ইতালির একটি আদালত জুভেন্টাসকে নির্দেশ দেন রোনালদোর পাওনা পারিশ্রমিক হিসেবে ৮.৩ মিলিয়ন পাউন্ড বুঝিয়ে দিতে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোনালদো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close