reporterঅনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট, ২০২৩

হোয়াটসআপের গ্রুপ কল শিডিউল করে রাখা যাবে

ছবি : সংগৃহীত

প্রতিনিয়ত আপডেট হচ্ছে হোয়াটসঅ্যাপ। এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাটের জন্য নতুন ফিচার যুক্ত করেছে প্ল্যাটফর্মটিতে। অসংখ্য গ্রুপে যুক্ত হচ্ছেন প্রতিনিয়ত। জরুরি ছবি, ভিডিও, ফাইল আদান প্রদান করছেন গ্রুপে। ভিডিও কলে আড্ডা দিচ্ছেন ঘণ্টার পর ঘণ্টা।

এবার থেকে হোয়াটসঅ্যাপের কলগুলো শিডিউল করে রাখতে পারবেন। যা হোয়াটসঅ্যাপের গ্রুপ কল ফিচারটিকে আরও সুন্দর করবে। এই ফিচারটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ব্যবহারকারীরাই পাবেন। হোয়াটসঅ্যাপের সর্বশেষ আপডেটটি ২.২৩.১৭.৭ সংস্করণে পরীক্ষা নিরীক্ষার জন্য চালু করা হয়েছে ফিচারটি।

নতুন ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের গ্রুপের মধ্যে কল শুরু করতে পারে এবং কলের বিষয়, তারিখ এবং প্রকার (ভিডিও বা অডিও) সেট করতে পারে। গ্রুপ চ্যাটে একটি ইভেন্ট নিজে থেকেই তৈরি হবে। এমনকি নির্ধারিত কল সময়ের ১৫ মিনিট আগেই ব্যবহারকারীকে জানানো হবে। অর্থাৎ যাতে তারা তৈরি থাকতে পারে সেই মিটিংটির জন্য।

ফিচারটি বর্তমানে বিটা পরীক্ষকদের জন্য আনা হয়েছে। অর্থাৎ যারা গুগল প্লে স্টোরের মাধ্যমে সর্বশেষ হোয়াটসঅ্যাপ বিটা আপডেট ইনস্টল করেছেন তাদের জন্য। খুব শিগগির সবার জন্য রোল আউট করা হবে ফিচারটি। এই ফিচারের সঙ্গে অ্যাপটিতে একটি মাল্টি-অ্যাকাউন্ট অপশনও চালু করা হবে, যাতে একটি অ্যাপেই অনেকগুলো অ্যাকাউন্ট ব্যবহার করা যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হোয়াটসআপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close