যাত্রাবাড়ী (ঢাকা) প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২৪

যাত্রাবাড়ীতে সাংবাদিক সোহাগের ওপর হামলা, দুজনকে গ্রেপ্তার

অভিযুক্ত সানি

রাজধানীর যাত্রাবাড়ীতে দীপ্ত টিভি ও প্রতিদিনের সংবাদ-এর সাংবাদিক সোহাগ আহমেদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করেছে পুলিশ। গ্রেপ্তার দুজন হলেন সানি ও মো. আবুল।

গতকাল সোমবার (২৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পেশাগত দায়িত্ব পালনকালে যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই সানি, মো. আবুলসহ অজ্ঞাতনামা আরো ৭-৮ জনকে আসামি করে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেন ভুক্তভোগী সাংবাদিক সোহাগ।

হামলার শিকার সোহাগ আহমেদ দীপ্ত টিভিতে সিটি রিপোর্টার হিসেবে কাজ করছেন। এছাড়া তিনি দৈনিক প্রতিদিনের সংবাদেরও প্রতিনিধি।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পেশাগত দায়িত্ব পালনের জন্য যাত্রাবাড়ী চৌরাস্তায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা একটা লেগুনার (হিউম্যান হলার) ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান সোহাগ আহমেদ। উঠে দাঁড়িয়ে লেগুনাটিকে আটকাতে গেলে সানি, আবুলসহ আরো ৭-৮ জন তাকে বাধা দেয়। এর এক পর্যায়ে তারা সোহাগের ওপর হামলা করে। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দিয়ে সুস্থ করে।

হামলার ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগ করেন সোহাগ। এতে সানি, আবুলসহ অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। অভিযোগের পরিপেক্ষিতে রাত ৯টার দিকে অভিযুক্ত সানি ও আবুলকে আটক করে পুলিশ।

জানতে চাইলে সাংবাদিক সোহাগ আহমেদ বলেন, ‘গতকাল (সোমবার) সন্ধ্যায় যাত্রাবাড়ী যাওয়ার পথে একটি লেগুনা আমার মোটরসাইকেল ধাক্কা দেয়। পরে লেগুনাটি ধরতে গেলে অভিযুক্তরা আমার ওপর হামলা করে।’

যাত্রাবাড়ী থানার ওসি (অপারেশন) অহিদুল হক মামুন বলেন, ‘সাংবাদিক সোহাগ আহমেদের ওপর হামালার ঘটনায় মামলা করা হয়েছে। অভিযুক্ত দুজনকে গ্রেপ্তারের পর আদালতে সোপার্দ করা হয়েছে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close