কেন্দুয়া(নেত্রকোনা) প্রতিনিধি

  ০১ মে, ২০২০

কেন্দুয়ায় টিসিবির পণ্য উদ্ধার, গোডাউন সিলগালা

নেত্রকোনার কেন্দুয়ায় টিসিবি ডিলারের সেলসম্যানের বাড়ি থেকে টিসিবি পণ্য উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় গোডাউনটি সিলগালা সহ সেলসম্যান নজরুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার রাতে গোপন খবরে উপজেলার আশুজিয়া ইউনিয়নের সিংহেরগাঁও গ্রামে সেলসম্যানের নিজ বাড়িতে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে আদালত পরিচালনা করেন কেন্দুয়া উপজেলা ভূমি সহকারী (এসিল্যান্ড) খবিরুল আহসান।

অভিযান পরিচালনা কালে মূল ডিলার বাচ্চু তালুকদারের সেলসম্যান নজরুলকে হাতেনাতে ধরায় ৫০ হাজার টাকা নগদ অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। ডিলারের রামপুর বাজারে গোডাউনটিও সিলগালা করে দেয়া হয়েছে।

কালো বাজারে বিক্রির উদ্দেশ্যেই টিসিবির পণ্যগুলো নিজ বাড়িতে রাখা হয়েছিল বলে জানায় স্থানীয় প্রশাসন।

পুলিশ ও প্রশাসন আরও জানায়, গোপন খবরে টিসিবির ডিলারের সেলসম্যান নজরুল ইসলামের উপজেলার সিংহেরগাঁও নিজ বাড়ির বসত ঘরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় নিজ ঘরে অবৈধভাবে মজুদকৃত টিসিবির ৫৩ লিটার তেল, চিনি ১০০ কেজি, ডাল ৭৬ কেজি, ছোলা বুট ১৩৪ কেজির পণ্য উদ্ধার করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ্যাসিল্যান্ড খবিরুল আহসান।

নজরুল ইসলাম কে ৫০হাজার টাকা জরিমানাসহ মূল ডিলার বাচ্চু তালুকদারের গোডাউন সিলগালা করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ্যাসিল্যান্ড খবিরুল আহসান বলেন, গোপন সংবাদের খবর পেয়ে অভিযান পরিচালনা করি।

এসময় সেলসম্যান নজরুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে কেন তার বাড়িতে টিসিবির পণ্য রাখা হয়েছে তার সুনির্দিষ্ট কোন প্রমাণ দিতে না পারায় তাৎক্ষণিক এই অর্থদণ্ড দেয়া হয়েছে। সেই সাথে ডিলারের গোডাউন তালাবদ্ধ করে সিলগালা করা হয়। ডিলারের সম্পৃক্তা তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। জব্দকৃত মালামাল থানা হেফাজতে রয়েছে।

এসময় ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন কেন্দুয়া থানার এসআই ছামেদুল হকসহ একদল পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেন্দুয়া,টিসিবি,পণ্য,সিলগালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close