গাজীপুর প্রতিনিধি

  ১৫ জুন, ২০২৪

গাজীপুরে গার্মেন্টসকর্মী হত্যাকাণ্ড, গ্রেপ্তার ২

গাজীপুরে মহানগরে ছিনতাইকালে ছুরিকাঘাতে পোশাক শ্রমিক রুবিয়া খাতুন (২৫) খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে রক্তমাখা ছুরি ও ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগের উপকমিশনার মুহাম্মদ কামাল হোসেন শনিবার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন শেরপুরের কালামপুর এলাকার মো. নাঈম ইসলাম (২৩) ও নীলফামারীর নিজ বুডাবুরী এলাকার রাকিবুল ইসলাম (২৩)।

এর আগে বুধবার রাতে মহনাগরের বাইমাইল এলাকায় শেনন সোয়েটার্স লিমিটেডের শ্রমিক রুবিনা ছুটির পর অটোরিকশায় কোণবাড়ি যাওয়া পথে ছিনতাইকারীদের কবলে ছুরিকাঘাতে নিহত হন।

পুলিশের উপকমিশনার জানান, বুধবার রাতে পোশাক শ্রমিক রুবিনা কারখানা ছুটির পর অটোরিকশায় কোণভবাড়ি যাচ্ছিলেন। এ সময় ওই অটোরিকশায় আরো তিনজন যাত্রী ছিল। রিকশাটি পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল সেতুর ওপর পৌঁছালে আগে থেকে অনুসরণ করে মোটরসাইকেলে আসা তিন যুবক তাদের গতি রোধ করে। এ সময় দেশীয় অস্ত্র দেখিয়ে ছিনতাই শুরু করে তারা। তবে রুবিনা তার ভ্যানিটি ব্যাগ ও মোবাইল ফোন দিতে না চাইলে ছিনতাইকারীরা ছুরি দিয়ে পেটে ও ঘাড়ে আঘাত করে। পরে তারা ব্যাগ, ফোনসহ অন্য মালামাল নিয়ে পালিয়ে যায়। রুবিনাকে স্থানীয় বাসিন্দারা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা মুহাম্মদ কামাল বলেন, তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ও সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে হত্যাকাণ্ডে জড়িত নাঈম ইসলামকে ময়মনসিংহের নান্দাইল থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে রাকিবুল ইসলামকে গাজীপুরের নাওজোর এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। তাদের দেওয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরা ও ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close