মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৫ জুন, ২০২৪

মিরসরাইয়ে ১৩০ টাকায় পুলিশে ‘ওরা ১১জন’ 

ছবি: প্রতিদিনের সংবাদ

লিজা, শুভ, প্রতীক, কাউসার, আনিছ, দোয়েল, সাখাওয়াত, নাবিদ, কাদের, সাফওয়ান ও সাদমান ওরা ১১ জন। পুলিশে যোগদান ছিল তাদের জন্য স্বপ্নের মতো। অবশেষে তাদের সেই স্বপ্ন ধরা দিয়েছে। ১৩০ টাকার বিনিময়ে অনলাইনে আবেদন করে যাছাই বাছাই শেষে চট্টগ্রামের মিরসরাই উপজেলার মিরসরাই থানায় নিয়োগপ্রাপ্ত হয়েছেন ১১ জন তরুণ।

শুক্রবার (১৪ জুন) মিরসরাই থানা পুলিশ ওই ১১ জন নিয়োগপ্রাপ্ত পুলিশের কন্সটেবলদের নাম প্রকাশ করেছেন। তাদের সন্ধ্যায় মিরসরাই থানা প্রাঙ্গণে উচ্ছ্বসিত অবস্থায় দেখা যায়।

সদ্য নিয়োগপ্রাপ্ত উপজেলার মায়ানী ইউনিয়নের বাসিন্দা প্রতীক বড়ুয়া বলেন, ‘গত বছরের ডিসেম্বরে পুলিশের কন্সটেবল পদে বিজ্ঞপ্তি প্রকাশের পর একটা দোকানে গিয়ে আবেদন করি। এরপর মৌখিক, লিখিত, শারীরিক ও মানসিক এবং মেডিকেল সব পরিক্ষায় উত্তীর্ণ হয়েছি। ১৩০ টাকার বিনিময়ে সোনার হরিন পেয়ে সফল হয়েছি’।

নিয়োগপ্রাপ্ত শুভ, দোয়েল, কাউসারসহ অন্যরা জানায়, সরকার তাদের ওপর যে দায়িত্বভার দিয়েছেন তার যথাযথ মূল্যায়ন করে দেশ ও দেশের মানুষের সেবায় সারাটা জীবন কাজ করতে চান তারা।

মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দীপ্তেশ রায় জানান, সম্পূর্ন স্বচ্ছ, নিরপেক্ষ ও অনিয়ম-দুর্নীতিমুক্ত ভাবে ওই ১১ জন পুলিশে কন্সটেবল পদে চাকরি পেয়েছেন। শুধু অনলাইনে আবেদন খরচ ১৩০ টাকা সেটাই লেগেছে। এ ছাড়া সদ্য নিয়োগ পাওয়া তরুণদের সততার সঙ্গে দায়িত্ব পালনের পরামর্শ দেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রামের মিরসরাই উপজেলা,পুলিশে যোগদান,পুলিশের কন্সটেবল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close