কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

  ১৪ জুন, ২০২৪

সনদ বিহীন নকল দন্তচিকিৎসককে জেল-জরিমানা

ছবি: প্রতীকি

কুষ্টিয়ার কুমারখালীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জাহিদ খান প্রান্ত (রতন) নামে সনদ বিহীন ভুয়া এক দন্ত চিকিৎসককে জরিমানাসহ কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় উপজেলা হাসপাতাল রোডে ‘রতন ডেন্টাল কেয়ার’ নামক প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিরুল আরাফাত।

অভিযানে রতন ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী ও এলঙ্গীপাড়া গ্রামের দন্ত চিকিৎসক জাহিদ খান প্রান্তকে নগদ ২০ হাজার টাকা জরিমানা ও ১০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিরুল আরাফাত বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে দাঁতের চিকিৎসা দিয়ে এলেও জিজ্ঞাসাবাদে কোনো সদুত্তর কিংবা ডাক্তারি সনদপত্র দেখাতে পারেননি তিনি। এতদিন নকল চিকিৎসক সেজে প্রতারণা মূলকভাবে চিকিৎসা দিয়ে আসছিলেন। এ বিষয়ে প্রতারিত এক রোগী লিখিতভাবে অভিযোগ দিলে সরজমিনে তার সত্যতা পাওয়া যায়। যে কারণে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়। এই ধরনের কাজ যাতে আর না ঘটে সে কারণে ভবিষ্যতেও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযান শেষে আদালত জাহিদকে কুষ্টিয়া কারাগারে পাঠান।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়ার কুমারখালী,ভুয়া দন্ত চিকিৎসক,জরিমানা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close