রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হত্যার জোড়া মামলায় গ্রেপ্তার ৩

ছবি: প্রতীকি

নরসিংদীর রায়পুরায় নির্বাচনী প্রচারণায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সুমন মিয়ার মৃত্যুর ঘটনায় মামলার ভিত্তিতে ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, আল-আমিন, বাছেদ এবং রামিম।

শনিবার (২৫ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুল হালিম। ওইদিন দুপুরে নিহতের বাবা হাজী নাছির উদ্দীন বাদী হয়ে হত্যা মামলা করেন। গত ২২ মে দুপুরে ভোট চাইতে যাওয়ার সময় প্রতিপক্ষের হামলায় ওই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর মৃত্যু হয়।

মামলায় চান্দেরকান্দি ইউনিয়নের হজরত আলী (হরজু) ছেলে ও অপর ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেলকে (৪০) প্রধান আসামি করে আরো পঁচিশ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন হাজী নাছির উদ্দীন।

থানা সূত্রে জানা গেছে, মামলায় আবিদ হাসান রুবেল সহ মোট ২৬ জন আসামির নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামি করে হত্যা মামলাটি করা হয়। অন্যদিকে দ্রুত বিচার আইন ২০০২ ধারায় আবিদ হাসান রুবেলকে প্রধান আসামি করে আরো একটি মামলা দায়ের করে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমপি এর ছেলে রাজিব আহমেদ পার্থ। এ মামলায় ৩০ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামি করা হয়। ইতিমধ্যে এ ঘটনায় জরিত থাকা সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক আব্দুল হালিম জানান, পদপ্রার্থী সুমন মিয়া হত্যার ঘটনায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় এজাহার ভুক্ত একজন আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদীর রায়পুরা,ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী,নির্বাচনী প্রচারণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close