আজাদ হোসেন, চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

চুয়াডাঙ্গায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ছবি : প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গার জীবননগরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) দুপুর আড়ইটার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের শাখারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো একই গ্রামের মসজিদ পাড়ার আশরাফুল হকের মেয়ে তাবাসসুম (৬) এবং রাজু আহাম্মেদের মেয়ে রিতু (৫)।

মৃত শিশুর দাদা কাশেম মন্ডল বলেন, পরিবারের সকলে দুপুর বেলা তিতুদহে আমার এক আত্মীয়র জানাজা শেষ করে বাড়ি আসি। বাড়ি ফিরে আসার পর অত্যাধিক গরমের কারণে আমি বাড়ির পাশে পুকুর পাড়ে বসি। এ সময় তাবাসসুম ও রিতু দুই বোন খাবার খেতে খেতে আমার কাছে এসে কিছুক্ষণ বসে খাবার খাওয়া শেষ করে একজন বসে থাকে আর একজন শুয়ে থাকে। একটু পর তারা বাড়ি চলে যায়। আধা ঘণ্টা পর তাদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না তখন আশেপাশে খোঁজখুঁজির এক পর্যায়ে নিজাম খাঁ'র পুকুর পাড়ে তাদের স্যান্ডেল পড়ে থাকতে দেখে আমি পুকুরে নেমে ওদের খুঁজতে থাকি তখন আমার হাতে ওদের মৃতদেহ বাধে।

সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা বলেন, ‘খেলার সময় পুকুরে পড়ে দুই শিশুর মৃত্যু হয়। মারা যাওয়া শিশুদের লাশ তাদের বাড়িতে রয়েছে।’

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। এ ছাড়াও পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিশুর মৃত্যু,চুয়াডাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close