খাঁজা গিয়াস উদ্দিন মাহমুদ

  ২৫ মে, ২০২৪

১৫৬ জন জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে কোম্পানীগঞ্জ ফ্রেন্ডস সোসাইটি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এসএসসি ও দাখিল জিপিএ ৫ প্রাপ্ত ১৫৬ জন শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কোম্পানীগঞ্জ ফ্রেন্ডস সোসাইটি। ২৪ শে মে শুক্রবার সকালে বসুরহাট কামিল মাদ্রাসা অডিটোরিয়ামে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু হয়। সোসাইটি সহ-সভাপতি ফখরুল ইসলাম রাজুর পরিচালনায়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ ফ্রেন্ডস সোসাইটি প্রধান উপদেষ্টা সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফরিদ খোকন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং সহযোগী অধ্যাপক ডক্টর আবিদুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় সিনিয়র শিক্ষক মাওলানা মিজানুর রহমান, ফেন্ডস সোসাইটির সভাপতি নাছিম আজিজ, সহ-সভাপতি আইয়ুব আলী ফারহান, গোলাম কিবরিয়া, অফিস সম্পাদক আব্দুস সাত্তার,অর্থ সম্পাদক আব্দুল বাছেদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক খালিলিল্লাহ মারুফ, সহকারী সেক্রেটারি আবুল কালাম মাস্টার।

এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য দেলোয়ার হোসেন বাবলু, হাফেজ আনোয়ার হোসেন রুবেল, এডভোকেট হিজবুল বাহার, দেলোয়ার হোসেন, নুর উদ্দিন নুর্মিন, বসুরহাট কামিল মাদ্রাসার আরবি প্রভাষক দেলোয়ার হোসেন রিদওয়ান বসর, বসুরহাট কামিল মাদ্রাসার সহকারি আরবি প্রভাষক, মাওলানা মাসুদুর রহমান। এছাড়া শিক্ষক, সাংবাদিক সহ সামাজিক বিভিন্ন ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা শেষে আমন্ত্রিত কোম্পানিরগঞ্জ উপজেলার প্রায় ১৫৬ জন জিপিএ ৫ প্রাপ্তদের বিশেষ সম্মাননা সারক তুলে দেয় অতিথিরা।

"কোম্পানীগঞ্জ ফ্রেন্ড'স সোসাইটি" ২০১৬ সালের ৩১ জানুয়ারিতে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি নানারকম সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে। এর মধ্যে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বিভিন্ন দুর্যোগের সময় ত্রাণ সামগ্রী বিতরণ, অসহায় মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, সাইকেল ও সেলাই মেশিন বিতরণ সহ এরকম অসংখ্য সামাজিক ও মানবিক কাজের দৃষ্টান্ত রয়েছে। ভবিষ্যতেও এভাবে সামাজিক ও মানবিক কাজ গুলো করে যাবে বলে জানানো হয় সংগঠনটির পক্ষ থেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোম্পানীগঞ্জ,নোয়াখালী,জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close