লালমনিরহাট প্রতিনিধি

  ২৫ মে, ২০২৪

১০ দিনেও খোঁজ মেলেনি মাদরাসা শিক্ষার্থী আপনের 

ছবি: প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটে মাদরাসার থেকে নিখোঁজ হওয়া আলাউদ্দিন সরকার আপন (১২) নামে শিশু ছাত্রের ১০ দিনেও সন্ধান মেলেনি। সে মালিটারী তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদরাসার ছাত্র। জেলা সদর থানায় আপনের বাবা মো. জরিপ উল¬াহ এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শুক্রবার (২৪ মে) বিকেলে শিশুর বাবা এসব তথ্যটি সাংবাদিকদের জানিয়ে সন্তানকে ফিরে পাওয়ার আবেদন জানান।

সাধারন ডায়েরী ও আপনের পরিবার সুত্রে জানা গেছে, শিশু আপন মাদরাসার আবাসিক জলে থেকে নাজেরা বিভাগে পড়াশুনা করত। গত ১৬ মে দুপুরের দিকে মাদরাসা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও শিশু আপনকে না পেয়ে মাদরাসা সুপার ওসমান গনি আলাউদ্দিন সরকার আপনের বাবাকে সঙ্গে নিয়ে লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ১০ দিন পেরিয়ে গেলেও থানা পুলিশ শিশু আপনের কোনো খোঁজ দিতে বা উদ্ধার করতে পারেন নি।

শিশু আপনের বাবা জরিপ উল¬াহ বলেন, ছেলেকে না পেয়ে আমি ও আমার স্ত্রীসহ পরিবারের সবাই পাগলের মতো হয়ে গেছি। আপনারা কিছু একটা করেন।

শিশু আপনের মা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার সন্তানকে ছাড়া আমি বাঁচবো না। আমার বুকের ধনকে আমাদের কাছে ফিরিয়ে দেন।

মালিটারী তালিমুল কোরআন হাফিজিয়া মাদরাসার সুপার ওসমান গনি বলেন, আমরা চারিদিকে খোঁজার জন্য লোক লাগিয়েছি। আল¬াহ সহায় থাকলে তাকে আমরা খুব তারাতারি পেয়ে যাবো।

লালমনিরহাট সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, শিশুটি নিখোঁজের একটি সাধারণ ডায়েরি পাওয়ার পরপরই সব থানা গুলোকে এ বিষয়ে অবগত করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে তার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,নিখোঁজ ছাত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close