সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২৪

সিরাজগঞ্জে অনিয়মের দায়ে ক্লিনিক সিলগালা

ছবি: প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় নাজমা ক্লিনিক অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নবায়ন ও বিভিন্ন অনিয়ম থাকায় সিলগালা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল সোমবার স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় দুদক পাবনা সমন্বিত জেলা কার্যালয়ের অভিযানের পরে তাড়াশের সহকারী কমিশনার (ভূমি) মো. খালিদ হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচানা করে ক্লিনিকটি সিলগালা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) পাবনা সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. মনোয়ার হোসেন। তিনি বলেন, বিভিন্ন অনিয়মের তথ্যের ভিত্তিতে আমাদের পাবনা কার্যালয়ের সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধরের নেতৃত্বে একটি টিম স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় অভিযান পরিচালনা করি। এ সময় তাদের বিভিন্ন অনিয়ম পাই। এছাড়া, এখানে একজন ভুয়া চিকিৎসকও ছিলেন। কিন্তু তিনি খবর পেয়েই পালিয়ে যান। পরে উপজেলা প্রশাসনের সহযোগিতা নিয়ে ক্লিনিকটি সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়াও ওই ভুয়া ডাক্তারের বিরুদ্ধে কমিশনে ব্যবস্থা নেওয়ার জন্য প্রতিবেদন দেওয়া হবে।

এ সময় দুদকের উপ-সহকারী পরিচালক মো. মোক্তার হোসেন, তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনোয়ার হোসেন, তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেকসহ অন্যরা উপস্থিত ছিলেন। পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,তাড়াশ,ক্লিনিক,সিলগালা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close