নোয়াখালী প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০২৪

নোয়াখালীতে ফোনের জন্য ছুরিকাঘাতে বন্ধুকে হত্যা

ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ইসমাইল হোসেন আসিফ (২২) নামের তরুণকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা আসিফের ঘাড় কেটে হত্যার পর তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

সোমবার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মিস্ত্রি বাড়িতে এ ঘটনা ঘটে। আসিফ বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের জয়নাল আবদীনের ছেলে।

জানা গেছে, একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মিস্ত্রি বাড়ির একটি ঘরে প্রায় সময় বসে চার বন্ধুসহ আড্ডা দিতো আসিফ। অন্যদিনের মতো সোমবার সকালেও তারা একসঙ্গে ওই ঘরে বসে। পরে ওই ঘর থেকে চিৎকার দিয়ে বের হয়ে ঘরের সামনে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে আসিফ। ওই সময় ঘরের ভিতরে থাকা তার চারবন্ধু বের হয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই সে মারা যায় বলে জানা গেছে।

আসিফের বড় বোন কুলসুম আক্তার অভিযোগ করে জানান, আসিফ তার বন্ধু সৈকতসহ এলাকায় আড্ডা দিতো। তার ধারণা আসিফের হাতের মূল্যবান মোবাইল ফোনটি নিতে তার বন্ধুরা তাকে হত্যা করেছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকারীরা ধারালো ছুরি দিয়ে আসিফের ঘাড় কাটে এতে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,বেগমগঞ্জ,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close