reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০২৪

গ্রাহকের সঙ্গে বাংলাদেশ কৃষি ব্যাংকের মতবিনিময়

বাংলাদেশ কৃষি ব্যাংক ঢাকা মুখ্য অঞ্চল আয়োজিত ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহকসেবা উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভা ব্যাংকের নবাবগঞ্জ শাখা প্রাঙ্গণে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নাসিরুজ্জামান এবং বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান।

প্রধান অতিথি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রাহকসেবার মানোন্নয়নে আরো আন্তরিক ও নিবিড় যোগাযোগের মাধ্যমে প্রান্তিক কৃষকের ঋণপ্রাপ্তির ওপর বিশেষ গুরুত্বারোপ করেন। বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে সর্বোত্তম গ্রাহকসেবা নিশ্চিত করে কৃষির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক খান ইকবাল হোসেন ও নবাবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল।

ঢাকার মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মো. জাহিদ হোসেনের সভাপতিত্বে অতিথি ছিলেন ঢাকা বিভাগের মহাব্যবস্থাপক আশরাফুজ্জামান খান এবং নবাবগঞ্জের উপজেলা কৃষি কর্মকর্তা আসমা জাহান। এ সময় বিভিন্ন পেশার গ্রাহক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ ব্যাংকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close