reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি, ২০২৪

মেট্রোরেলের ১৬ স্টেশনে হচ্ছে ইবিএল এটিএম

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) দিয়াবাড়ী থেকে মতিঝিল পর্যন্ত এমআরটি লাইন-৬ এর ১৬টি মেট্রোরেল স্টেশনে অটোমেটেড টেলার মেশিন (এটিএম) স্থাপন করতে যাচ্ছে। এ এটিএমগুলো থেকে মেট্রোরেল গ্রাহকসহ অন্যরা ৭ দিনের ২৪ ঘণ্টাই সেবা পাবেন।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকের উপস্থিতিতে গতকাল মঙ্গলবার রাজধানীর দিয়াবাড়িতে ডিএমটিসিএল কার্যালয়ে এতদসংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন ইবিএল উপব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম খোরশেদ আনোয়ার এবং ডিএমটিসিএল কোম্পানি সেক্রেটারি (অতিরিক্ত দায়িত্বে) মোহাম্মদ আবদুর রউফ।

অনুষ্ঠানে আলী রেজা ইফতেখার বলেন, ‘মেট্রোরেল স্টেশনগুলোয় ইবিএল এটিএম স্থাপনের সুযোগ প্রদানের জন্য ডিএমটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি আশা করি মেট্রোরেল ব্যবহারকারীরা আমাদের আধুনিক এটিএম বুথ সেবা থেকে বিশেষভাবে উপকৃত হবেন। ঢাকা নগরবাসীদের কল্যাণে আমরা ভবিষ্যতেও ডিএমটিসিএলর সঙ্গে সহযোগিতা করতে আগ্রহী।’ এম এ এন ছিদ্দিক বলেন, ‘গ্রাহকদের অধিকতর সুবিধা নিশ্চিতে ইবিএলের সঙ্গে পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত। মেট্রোরেল ভ্রমণকে আরো নির্ঝঞ্ঝাট ও উপভোগ্য করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ’। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল কমিউনিকেশন্স ও এক্সটারনাল অ্যাফেয়ার্স বিভাগ প্রধান জিয়াউল করিম, ডিজিটাল আর্থিক সেবা বিভাগ প্রধান আহ্সান উল্লাহ্ চৌধুরী, ডিজিটাল ব্যাংকিং প্রধান আমীন মো. মেহ্দী হাসান এবং হেড অব এডিসি মীর রেহান ইমিতিয়াজ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close