রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৫ মে, ২০২৪

৫৫ লাখ টাকা খুইয়ে ধাওয়া...

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাব পরিচয়ে এক সুতা ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ধাওয়া করে রূপগঞ্জ থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। গত বৃহস্পতিবার রাতে আড়াইহাজার উপজেলার পাল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় আড়াইহাজারের কালীবাড়ী বাজারের নিজ দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশে রওনা দেন মালিক আবদুল বাতেন ও তার মেয়ের জামাই রানা। তারা উপজেলার পাল্লা নামক এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। এসময় তারা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫৫ লাখ টাকা নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রূপগগঞ্জে দিকে পালিয়ে যায়। এ সময় ব্যবসায়ীরা তাদের পেছনে ধাওয়া করলে রাত ১০টায় ছিনতাইকারীরা রূপগঞ্জে কাঞ্চন-রূপসী সড়কের গন্ধর্বপুর তালতলা এলাকায় সড়কের পাশে ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি রেখে টাকাসহ পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি জব্দ করে। এসময় গাড়ির ভেতর থেকে র‌্যাব লেখা একটি প্লেট ও ৪টি ভিন্ন নাম্বারের গাড়ির নাম্বার-প্লেট উদ্ধার করেন।

সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি গাড়ি জব্দ করেছে। র‌্যাব লেখা একটি প্লেট ও ৪টি ভিন্ন নম্বরের গাড়ির নাম্বার-প্লেট উদ্ধার করেছে। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও এ ঘটনায় জড়িত দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান এএসপি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close