নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ২২ এপ্রিল, ২০২৪

বগুড়ার নন্দীগ্রাম

চিকিৎসকের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

বগুড়ার নন্দীগ্রামে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের শিক্ষানবিশ (ইন্টার্নি) চিকিৎসকের ওপর হামলা ও শ্বাসরোধে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। হামলায় আহত চিকিৎসক মো. আবদুুর রউফ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। গত শনিবার দুপুরে মামলার পরপরই ওইদিন বিকেলে পুলিশ অভিযান চালিয়ে আবদুুর রাজ্জাককে (৪৫) গ্রেপ্তার করেছে।

গতকাল রবিবার ওই ব্যক্তিকে আদালতে পাঠানো হয়। রাজ্জাক নন্দীগ্রাম উপজেলার থালতাণ্ডমাঝগ্রাম ইউনিয়নের বাটদিঘী গড়িয়ালপাড়ার বাসিন্দা।

গত শনিবার দুপুরে ইন্টার্নি চিকিৎসক আবদুর রউফের বাবা বাটদিঘী গড়িয়ালপাড়ার ফজলুর রহমান বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পাঠান মির্জাপুর গ্রামের চৌমহনী বাজারে মোটরসাইকেল সার্ভিসিং দোকানের সামনে চিকিৎসকের ওপর হামলার ঘটনা ঘটে।

এদিকে থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য বেদেনা বেগম বলেন, মামলায় রাজ্জাককে ফাঁসানো হয়েছে। হামলা ঘটনার সঙ্গে রাজ্জাকের সম্পৃক্ততা নেই।

মামলার বিবরণে জানা গেছে, আবদুর রউফ ইন্টার্নী চিকিৎসক হিসেবে বগুড়ার ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে কর্মরত আছেন। ওই চিকিৎসক ও আসামীরা একই গ্রামে বসবাস করেন। বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে পূর্ব বিরোধ রয়েছে। গত বৃহস্পতিবার ওই চিকিৎসক তার ব্যবহৃত মোটরসাইকেলটি মেরামতের জন্য পাঠান মির্জাপুর গ্রামের চৌমহনী বাজারে শাহিনুর হোসেনের সার্ভিসিং দোকানের সামনে যান। এসময় রাজ্জাকসহ দুজন পূর্ব পরিকল্পিতভাবে চিকিৎসকের পথরোধ করে হামলা চালায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে দুই আসামির মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close