ঝিনাইদহ প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০২৪

মহেশপুরে টাকা ভাগাভাগি নিয়ে চাচা-ভাতিজাকে গুলি করে হত্যা

ঝিনাইদহের মহেশপুরে টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে শামীম মন্ডল (৩৫) ও মন্টু মন্ডল (৪৭) নামের দুইজনকে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় নিহত শামীমের বাবা সামছুল মন্ডল (৬৫) গুলিতে আহত হয়। গত বুধবার বিকাল ৪টার দিকে মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের সীমান্তবর্তী বাঘাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়েছে। নিহত শামীম হোসেন উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের শামসুল মন্ডলের ছেলে এবং মন্টু মিয়া একই গ্রামের নয়ন মন্ডলের ছেলে।

এলাকাবাসী জানান, বাঘাডাঙ্গা সীমান্ত এলাকা দিয়ে র্দীঘ দিন ধরে শামীম, মন্টু, তরিকুলসহ ৫-৬ জন স্বর্ণের চারাচালান ব্যবসা করে আসছিলো। চোরাচালানীর টাকা ভাগাভাগি নিয়ে বেশ কয়েক দিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। নিহত শামীমের চাচাতো ভাই কামরুজ্জামান জানান, তাদের মধ্যে ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের কারণে বুধবার বিকালে বাঘাডাঙ্গা গ্রামের পনিআটি পাড়ার টেনা মন্ডলের ছেলের তরিকুলের কাছে পাওনা টাকা চাইতে যায় শামীম ও একই গ্রামের মন্টু। এ সময় তরিকুল, শামীম ও মন্টুর মধ্যে টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে তরিকুলের হাতে থাকা পিস্তল দিয়ে শামীম ও মন্টুকে গুলি করে পালিয়ে যায়। খবর পয়ে মহেশপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি গুলির খোশা ও তীর ধনুক উদ্ধার করেছে।

নেপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম মৃধা জানান, ওদের মধ্যে চোরাচালানের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জেরেই এ হত্যার ঘটনা ঘটেছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার নিহতদের লাশ ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close