reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

সাধারণ সভা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট উপজেলা প্রেস ক্লাবের মাসিক সাধারণ সভা হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাগেরহাট উপজেলা প্রেস ক্লাবের কার্যালয় গতকাল শনিবার বেলা ১১টায় এই সভা হয়। সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাসুম হাওলাদার। প্রেস ক্লাবের সাধারণ স¤পাদক আজাদ রশীদীর সঞ্চালনায় আলোচনা করেন বাগেরহাট উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি এম এ ওয়াদুদ, যুগ্ম স¤পাদক এস এম মাহামুদ হাসান, অর্থ স¤পাদক তানভীর আহমেদ সোহেল, কার্যনির্বাহী সদস্য এ কে আসাদ, খান মাহবুবুর রহমান বাদল, মেহেদী হোসেন, শেখ ইকবাল হোসেন প্রমুখ।

সভা

রংপুর প্রতিনিধি

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস) রংপুর জেলা শাখার বিশেষ বর্ধিত সভা গত শুক্রবার বিকেলে স্থানীয় আহার হোটেল কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। বাপুস জেলা কমিটির সভাপতি আমির আজম চৌধুরী বাবুর সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির পরিচালক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক একেএম রেজাউল করিম, জেলা কমিটির সিনিয়রসহ সভাপতি রফিকুল ইসলাম লিটন, সহ-সভাপতি মোস্তাফিজার রহমান, কোষাধ্যক্ষ শ্যামল সরকার, সদস্য দুলাল সরকার, প্রদীপ সরকার, আ. জলিল, মোজাক্কের হোসেন লিউ, কাউনিয়া উপজেলা শাখার সভাপতি সারওয়ার আলম মুকুল, পীরগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক খোরশেদ কবীর বাবুল প্রমুখ।

প্রতিবাদ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার স্বেচ্ছাসেবকলীগ সহসভাপতি জিল্লুর রহমান হত্যা মামলায় সাবেক মেয়র শহীদুল ইসলাম শাহীনকে জড়িত করার প্রতিবাদ জানিয়েছে সদর থানা আওয়ামী লীগ। গতকাল শনিবার দুপুরের দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক সামছুল কবির স্বাক্ষরিত এক বিবৃতিতে এই প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে বলা হয়,৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে দিন সকালের দিকে টেঙ্গর এলাকায় অজ্ঞাত আততায়ীর হাতে মিরকাদিম পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জিল্লুর রহমান নিহত হয়। এ হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং পরিবারের প্রতি সমবেদনা জানান। এদিকে বিবৃতিতে আরো বলা হয়, জিল্লুর রহমান হত্যা কান্ডের ঘটনাকে একটি স্বার্থান্বেষী মহল ভিন্নখাতে প্রভাবিত এবং প্রকৃত অপরাধীদের আড়াল করার অসৎ উদ্দেশ্যে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম শাহীনকে আসামি করায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে জিল্লুর রহমান হত্যা প্রকৃত অপরাধীদের খোঁজে বের করে আইনের আওতায় জোর দাবি জানান তারা।

উদ্বোধন

বরিশাল প্রতিনিধি

বরিশালের বাবুগঞ্জে বি.সি.সি. প্রিন্সিপাল ক্রিকেট কাপ-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। বরিশাল ক্যাডেট কলেজের অধ্যক্ষ লেফট্যানেন্ট কর্নেল রাইহান আহমেদ পিএসসি-ই বেঙ্গল ফিতা কেটে ও ব্যাটিং করে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। গত শুক্রবার বিকেলে বরিশাল ক্যাডেট কলেজ ক্যাম্পাসের শিশু নিকেতন মাধ্যমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী ম্যাচের আগে অধ্যক্ষ লে. কর্নেল রাইহান আহমেদ তার বক্তব্যে বলেন, খেলাধূলা শারীরিক ও মানুষিক স্বাস্থ্য ভালো রাখতে সাহায্য করে। স্মার্টফোনে আসক্ত না হয়ে যুবকদের মাঠে ফিরে আসতে হবে। এ অঞ্চলের যুবকদের অনুপ্রেরণা যোগাতেই এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে মো. মনিরুজ্জামন, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী জমাদ্দার, আক্কেল আলী জমাদার, এ কে আজাদ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বরিশাল ক্যাডেট কলেজের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দক্ষিনাঞ্চলের বিভিন্ন জেলা, উপজেলা থেকে ১৬ টি দলের অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় মো. মনির হোসেন ৫০ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। খেলা পরিচালনা করেন সিরাজ, সুজন, শুভ, মুরাদ, রাসেলসহ স্থানীয় যুবসমাজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close