ফুলগাজী (ফেনী) প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২১

টিকা দিতে এসি রুম ছেড়ে দিলেন চেয়ারম্যান

ফুলগাজীতে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ফাইজারের টিকাদান শুরু হয়েছে। টিকা দেওয়ার জন্য এসিরুমের প্রয়োজন। ফুলগাজীর শিক্ষার্থীরা ফেনী গিয়ে টিকা নেবে এই সংবাদ পাওয়ার পর উপজেলা চেয়ারম্যান মো. আবদুল আলিম মজুমদার নিজের ব্যবহৃত এসিরুম ব্যবহারের অনুমতি দেন। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাম্মেল হককে ডেকে নিয়ে বিষয়টি জানান চেয়ারম্যান।

ফুলগাজী সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ উল্লাহ ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, উপজেলার এইচএসসি পরীক্ষার্থী ১ হাজার ১০০ জন। ফেনী গিয়ে টিকা দেওয়া অসম্ভব। শিক্ষার্থীদের কথা চিন্তা করে উপজেলা চেয়ারম্যান যে সিদ্ধান্ত নিয়েছেন, তা একটি যুগান্তকারী পদক্ষেপ বলে মনে করি। এজন্য আমি সরকারি কলেজের ছাত্রছাত্রী ও শিক্ষক পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাম্মেল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এসিরুম না থাকায় ফেনী সদরে শিক্ষার্থীদের নিয়ে টিকা দেওয়ার ব্যবস্থা করা হয়। তবে বিষয়টি উপজেলার চেয়ারম্যান জানতে পেরে, তার নিজ অফিস দুই দিনের জন্য ছেড়ে দিয়েছেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মো. আবদুল আলিম বলেন, সেবার ক্ষুদ্রতম অংশ হিসেবে টিকা দিতে আমার অফিস ছাত্রছাত্রীদের জন্য ছেড়ে দিয়েছি। যতদিন তাদের টিকা দেওয়া শেষ হবে না ততদিন তারা কক্ষটি ব্যবহার করতে পারবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close