বিনোদন প্রতিবেদক

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

‘দরদ’র ফার্স্টলুকে দুর্ধর্ষ শাকিব

এলোমেলো চুল, চোখেমুখে প্রতিশোধের ছাপ। রক্তভেজা ডান হাত গালে লাগানো, রহস্যের হাতিকে তীক্ষè দৃষ্টিতে তাকিয়ে আছেন, দেখেই বোঝা যাচ্ছে প্রতিশোধের নেশায় মগ্ন!

ভালোবাসা দিবস ও ফাল্গুনের প্রথম দিনে এমন দুর্ধর্ষ মারকুটে লুক নিয়ে হাজির হলেন ঢালিউ সুপারস্টার শাকিব খান। মূলত এটি তার অভিনীত অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘দরদ’র ফার্স্টলুক!

সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ সিনেমায় পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল সকাল ১১টা ৩০ মিনিটে ‘দরদ’ সংশ্লিষ্টরা লুকটি প্রকাশ করেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে। শাকিব খান নিজেও তার ইনস্টাগ্রাম ও ফেসবুক ফ্যান পেজে লুকটি পোস্ট করে উল্লেখ করেছেন, প্রেজেন্টিং দ্য

ফার্স্টলুক অব দরদ।

বাংলাদেশ ও ইন্ডিয়ার যৌথ প্রযোজনায় ‘দরদ’ হতে যাচ্ছে প্যান ইন্ডিয়ান সিনেমা। এতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। আরো আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়।

ফেব্রুয়ারিতে ‘দরদ’ মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না। তবে পরিচালক অনন্য মামুন এক ভিডিও বার্তায় জানান, দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে। ভালো সিনেমা বানালে যে ঈদ ছাড়াও সুপারহিট করা যায়, সিনেমা হলে সুনামি বয়ে যাওয়ানো যায়, সেটা প্রমাণ

করে দেবে ‘দরদ’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close